May 17, 2024, 3:54 am

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এস এম আমিনুল ইসলাম (৩৮) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় চিহ্নিত সন্ত্রাসী ও কিশোরগ্যাং লিডার তানজীম কবির সজুর ৮ সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের সাইলো রোড পশ্চিম কলাবাগ এলাকার আলহাজ্ব সিরাজুল ইসলামের ছেলে এস এম আমিনুল ইসলাম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলা নং-৩৯/৩৪৩। ধারা: ১৪৩/৩৪১/৩৭৯/৫০৬/পেনাল কোড-১৮৬০।
মামলার আসামীরা হলো, সিদ্ধিরগঞ্জের কদমতলী গ্যাস লাইন এলাকার দেলোয়ারের ছেলে রনি (৪০), মিজমিজির জয়নাল বেপারীর ছেলে মো: স্বপন (৩২), কদমতলী এলাকার কিসমত আলীর ছেলে মিলন (৩০), মুজিববাগ এলাকার মো: মাসুদ (৩০), জব্বার গার্ডেন এলাকার খালেক সর্দারের ছেলে মহসিন (৩৫), কদমতলী উত্তর পাড়া এলাকার সেলিম (৩৪), মজিববাগ এলাকার মৃত বজলুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩২) ও মিজমিজি এলাকার মৃত মাওলানা ইসরাইলের ছেলে আলী মূর্তুজা (৫০)। মামলার আসামীরা কদমতলী উত্তরপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী, কিশোরগ্যাং লিডার, ভুমিদস্যু ও মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা রাজাকার বংশের সন্তান তানজীম কবির সজুর অপরাধ জগতের অন্যতম সদস্য। সজুর নেতৃত্বে তারা নাসিক ৭নং ওয়ার্ড এলাকায় নানান অপকর্ম করে বেড়ায় বলেও জানা গেছে।
মামলা সূত্রে জানা যায়, কদমতলী গ্যাস লাইন এলাকায় ব্যবসায়ী এস এম আমিনুল ইসলামের একটি বাড়ি রয়েছে এবং ওই বাড়িতে লোকজনকে ভাড়া প্রদান করা হয়েছে। মামলার আসামীরা বিভিন্ন সময় তার কাছে টাকা দাবী করত। সে তাদের দাবীকৃত টাকা দিতে অস্বীকার করিলে তারা তাকে খুন জখমের ভয়-ভীতি প্রদান করত। গত ৭ জুলাই বেলা ২ টার দিকে আমিনুল তার ভাড়া দেওয়া বাড়ি থেকে বাসা ভাড়ার টাকা নিয়ে ফেরার পথে রাস্তায় তারা তার পথরোধ করে তার কাছ থেকে জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায় এবং তারা তার কাছে আরো টাকা দাবী করে। সে তাদের টাকা দিবেনা বলে জানাইলে এবং তার ডাক চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে তারা তাকে সময় সুযোগমত পাইলে খুন জখম করিবে বলে হুমকি দিয়ে চলে যায়।
মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানায়, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা